Header Ads Widget

মেসির সাক্ষাৎকার নিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন উপস্থাপক

ফুটবল


মেসিকে স্পর্শ করা বা তার সাথে সেলফি তোলা, তার স্বাক্ষর পেয়ে কান্না বিরল নয়। ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে মেসিকে ছুঁয়ে বা পায়ে পা রাখার অনেক ঘটনা ঘটে। প্রিয় তারকাকে ব্যক্তিগতভাবে দেখে আবেগে কেঁদেছেন এমন ভক্তের সংখ্যা বিশ্বে কম নয়। আর সেটা যদি হয় সাতবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি টিভি সেটে বসে খেলা দেখছেন, তাহলে তো প্রশ্নই আসে না।

তবে সাক্ষাৎকার দিতে গিয়ে সাংবাদিক কেঁদেছেন এমন ঘটনা সচরাচর দেখা যায় না। এবার এমন দৃশ্য দেখা গেল DirecTV Sports-এ। চ্যানেলটির উপস্থাপক, ধারাভাষ্যকার ও আর্জেন্টিনার সাংবাদিক পাবলো গিরাল্ট মেসির সাক্ষাৎকার নিতে গিয়ে কেঁদে ফেলেন। সম্প্রতি এমন প্রতিবেদন প্রকাশ করেছে মুন্ডো দেপোর্তিভো, স্পোর্টস বাইবেলসহ বিভিন্ন বিদেশি গণমাধ্যম।

The presenter broke down in tears while interviewing Lio Messi

সরাসরি টিভি স্পোর্টস উপস্থাপক এবং ধারাভাষ্যকার পাবলো গিরাল্ট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে মেসির সাক্ষাৎকার নেওয়ার স্বপ্ন দেখেছিলেন। আর্জেন্টাইন তারকার সঙ্গে কথা বলতে বসলে চোখের পানি ধরে রাখতে পারেননি তিনি। পাবলো কান্নায় ভেঙে পড়ে।

সম্প্রতি মেসির সাক্ষাৎকার নেওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এই পেশা এবং আমার জীবন আমাকে অকল্পনীয় পথে নিয়ে গেছে। গতকাল একটা স্বপ্ন পূরণ করলাম। আমি সবচেয়ে ভালোবাসি ক্রীড়াবিদ দেখা. আমি যাকে সবচেয়ে বেশি উপভোগ করেছি - আমার পেশাদার পথ আমাকে তার কাছে নিয়ে এসেছে। সত্যি বলতে, আমি নিজেকে ভাগ্যবান মনে করি।

পাবলো জানান, সাক্ষাৎকারে যাওয়ার পর মেসি নিজেই তার জন্য দরজা খুলে দেন। মেসির ব্যক্তিত্বের প্রশংসা তিনি গোপন করেননি। সম্প্রতি প্রকাশিত হয়েছে তার সাক্ষাৎকার। যার একটি ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে মেসিকে বলতে শোনা যায়, পাবলো, এমন কিছু যা আমি আমার সারাজীবন স্বপ্ন দেখেছি কিন্তু কখনো ভাবিনি যে আমি আপনার সাথে আমার গল্প, আমার ভালবাসা শেয়ার করতে এত ভাগ্যবান হব। আমি আমার হৃদয়ের নীচ থেকে আপনাকে ধন্যবাদ.

জীবনে অনেক সাক্ষাৎকার দিয়েছেন মেসি। কিন্তু আর্জেন্টাইন সুপারস্টারকে কখনো তার সামনে এভাবে কাঁদতে দেখেননি। তাই প্রথমে একটু বিভ্রান্ত হন। এর পরে, তিনি জিরাল্টের দিকে হাত তুলে বললেন, ধন্যবাদ। আর্জেন্টিনা বা সারা বিশ্বের মানুষের কাছে পৌঁছাতে পেরে আমি রোমাঞ্চিত। ফুটবলার হিসেবে, মানুষ হিসেবে তারা সবসময়ই প্রিয়। এই সাক্ষাত্কারের মাধ্যমে, এই পর্দার মাধ্যমে, আমি তাদের বলতে চাই যে আপনি আমার ক্যারিয়ার জুড়ে আমাকে যে ভালবাসা দিয়েছেন তার জন্য আমি আপনার কাছে চির কৃতজ্ঞ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ